ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

লাইভে স্বামীর মৃত্যু সংবাদ পড়লেন স্ত্রী

tv-ancor-live-her-husband-death-newsরকমারী  নিউজ ডেস্ক:

অ্যাংকরের কাজই তো হল খবর পড়া। কিন্তু, এমন একটা কঠিন অবস্থার মুখোমুখি যে একদিন হতে হবে, কোন অ্যাংকারই বা ভাবতে পারে! ভাবেননি সুপ্রীত কৌরও! দুর্ঘটনায় তাঁরই যে স্বামী মারা গিয়েছেন, খবর চলাকালীন তা জেনেও এতটুকু ভেঙে পড়েননি। উলটে কাউকে কিছু বুঝতে না দিয়ে, লাইভ বুলেটিনে সেই মৃত্যু সংবাদেরই ব্রেকিং পড়লেন। তারপর অবশ্য নিজেকে সামলাতে পারেননি। স্টুডিয়োর বাইরে বেরিয়ে কান্নায় ভেঙে পড়েন। অ্যাংকর হিসেবে সুপ্রীতের এই পেশাদারিত্ব সহকর্মীদের বিস্মিত করেছে। কুর্নিশ না-জানিয়ে তাঁরা পারেননি।

ছত্তিশগড়ের একটি জনপ্রিয় বেসরকারি চ্যানেল IBC-24-এর অ্যাংকর সুপ্রীত কৌর। শনিবার সকালে লাইভ খবর চলাকালীন রিপোর্টারের ফোন পেয়ে, দুর্ঘটানার ব্রেকিং যায়। সেই ব্রেকিং পড়তে গিয়েই অ্যাংকর জানতে পারেন মহাসামুন্দের পিথারার কাছে গাড়ি দুর্ঘটনায় কিছুক্ষণ আগেই তিন জন মারা গিয়েছেন। গাড়িটিতে পাঁচ জন ছিলেন। খবরের বিবরণে সুপ্রীত বুঝতে পারেন, দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি তাঁরই স্বামীর। মৃত তিন জনের মধ্যে যে তাঁর স্বামীও রয়েছেন, ব্রেকিং থেকেই তা জেনে যান। এর পরেও কাউকে কিছু বুঝতে না দিয়ে, লাইভ বুলেটিন শেষ না-হওয়া পর্যন্ত স্টুডিয়োতেই থেকেছেন। অন্য খবরও পড়েছেন।

সুপ্রীতকে ‘অত্যন্ত সাহসী মহিলা’ হিসেবে উল্লেখ করে ওই নিউজ চ্যানেলের সহকর্মীরা বলেন, ‘ওঁকে অ্যাংকর হিসেবে পেয়ে আমরা সত্যিই গর্বিত। কিন্তু, আজ ওঁর সঙ্গে যা ঘটে গেল, তাতে আমরা খুবই আঘাত পেয়েছি।’

গত ন-বছর ধরে এই নিউজ চ্যানেলটিতে অ্যাংকারিং করছেন বছর ২৮-এর সুপ্রীত কৌর। গত বছরই তাঁদের বিয়ে হয়েছিল। এক বছরের মধ্যেই এই মর্মান্তিক পরিণতি!

চ্যানেলটির এডিটর জানান, সুপ্রীত খবর পড়ার সময়ই আমরা তাঁর স্বামীর দুর্ঘটনায় মৃত্যুর খবর পাই। কিন্তু, আমরা ওঁকে কিছু জানাইনি। কী ভাবে এই মর্মান্তিক খবরটি ওঁকে জানাব, সেটাই বুঝে উঠতে পারছিলাম না।

 

পাঠকের মতামত: